৩। অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক নং |
কখন যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সমাধান দিতে ব্যর্থ হলে |
বন সংরক্ষক, সামাজিক বন অঞ্চল, যশোর। ফোন-০৪২১-৬৬৭১৪ E-mail:cfjessore@gmail.com |
১৫ (পনের) কার্যদিবস |
2 |
GRS ফোকাল পয়েন্টে কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
প্রধান বন সংরক্ষক, বন ভবন, আগারগাঁও, ঢাকা। ফোন-০২-৮১৮১৭৩৭ E-mail:ccf.bfd@gmail.com |
প্রধান বন সংরক্ষক মহোদয়ের এখতিয়ারাধীন |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস